স্ত্রীকে সাকিব আল-হাসান এর ঈদ উপহার।

স্ত্রীকে সাকিব আল-হাসান এর ঈদ উপহার।

Spread the love

ঈদ এলেই আনন্দ আসে। পরিবারের সকলে এক সাথে মিলে মিশে এই আনন্দ ভাগাভাগি করে নেয়। তবে যদি প্রিয়জনদের কাছ থেকে বিশেষ কোনো উপহার পাওয়া যায়, তাহলে তো ঈদের আনন্দ আরো দ্বিগুন হয়ে যায়।

বাংলাদেশের জাতীয় ক্রিকেট টিম এর সাবেক অধিনায়ক এবং অলরাউন্ডার সাকিব আল-হাসান এবারের ঈদুল আজহায় তার স্ত্রী শিশিরকে একটি গাড়ি উপহার দিয়ে চমকে দিয়েছে। এই দম্পতি সর্বদাই তাঁদের ভালোবাসা একটু ব্যতিক্রম ভাবে প্রকাশ করে। স্ত্রীর ঈদ এর এই আনন্দ দ্বিগুন করতে সাকিব আল-হাসান মার্সিডিস বেঞ্জ এর একটি গাড়ি উপহার দেন। স্বামীর কাছ থেকে এমন আকস্মিক উপহার পেয়ে উম্মে আহম্মেদ শিশির তার নিজের ফেইসবুক প্রোফাইলে এই গাড়ি উপহারের ব্যাপারটা শেয়ার করে।

গেলো দুইটা ঈদ, এই দম্পতি কাটিয়েছেন যুক্তরাষ্ট্রে। দেশে ঈদ না করার কারণ হলো, করোনা মহামারী শুরু হওয়ার আগে থেকেই সাকিব এর স্ত্রী শিশির সন্তান সম্ভাবা ছিলেন। তখন থেকেই তারা সেখানে অবস্থান করছিলেন। লকডাউন এর কারণে আর দেশে ফিরতে পারে নি। সেখানেই দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন সাকিব। এরই মধ্যে ঈদুল ফিতর ও ঈদুল আজহা এই দুইটি ঈদ দুই কন্যা সন্তান ও স্ত্রী শিশির কে নিয়ে সেখানেই পালন করেছেন। কিন্তু পরিবারে অন্য সদস্যদের কে তারা ভীষণ ভাবে স্মরণ করছে।

যদিও ঈদ গুলো দেশের মাটিতে করতে পারেনি, তাই স্ত্রী শিশির এর মন ভালো করতে এবং ঈদ টাকে আনন্দময় করতে, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল-হাসান এর ঈদ উপলক্ষে এই বিশেষ উপহার।

দীর্ঘদিন যাবৎ এই অলরাউন্ডার ক্রিকেটার শাস্তির কারণে জাতীয় খেলাধুলা থেকে দূরে আছে। ফিক্সিং এর প্রস্তাব আকসুকে না জানানোর কারণে, এই এক বছরের শাস্তি তাকে ভোগ করতে হচ্ছে। নিষেধাজ্ঞা এই শাস্তি শেষ হতে আর বেশী সময় বাকি নেই। চলতি বছরের ২৯ অক্টবর এই শাস্তি শেষ হবে। এতো কঠোর শাস্তি ভোগ করার পরেও এই ক্রিকেটার বসে নেই। নিজেকে আরো শক্তি শালী হিসেবে প্রস্তুত করছেন তিনি। শারীরিক ফিটনেস বজায় রাখার জন্য সকল প্রস্তুতি গ্রহণ করছে সাকিব। নিষেধাজ্ঞা শেষ হওয়ার সাথে সাথে পুনরায় টাইগারদের হয়ে খেলতে চান এই অলরাউন্ডার ক্রিকেটার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *