সাকিব খান এবং মাহিয়া মাহি আবারো একি পর্দায় সাত বছর পর

সাকিব খান এবং মাহিয়া মাহি আবারো একি পর্দায় সাত বছর পর

Spread the love

চিত্র নায়ক শাকিব খান এবং অভিনেত্রী মাহিয়া মাহি দীর্ঘ সাত বছর পর আবারো, একত্রিত হয়ে কাজ করতে যাচ্ছেন বড় পর্দায়। ২০১৩ সালে পিএ কাজল পরিচালিত “ভালোবাসা আজকাল” সিনেমায় প্রথম জুটি হয়ে কাজ করেন।

একি জুটি হয়ে কাজ করবেন সাকিব খান এবং মাহি বড় পর্দার একটি সিনেমায়। সিনেমাটির নির্মাতা অনন্য মামুন (নবাব এলএলবি) শিরোনাম এর ছবিতে সাত বছর পর নতুন করে একি জুটিতে দেখা যাবে। মাহিয়া মাহির বিপরীত অভিনয়ের জন্য রাখা হয়েছে আরেকটি নায়িকা, যার নাম অর্চিতা স্পর্শিয়া। এই দুটি নায়িকার নায়ক এর ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন সুপার স্টার সাকিব খান।

চলতি মাসের ২০. তারিখ থেকেই ছবির শুটিং শুরু হবে। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা অনন্য মামুন। এই নির্মাতা শুটিং এর স্পট সম্পর্কে কিছুই জানাননি। এখনো পর্যন্ত শুটিং এর জায়গা নির্ধারণ করা হয়নি বলে, তিনি এই বিষয়টি নিশ্চিত করে কিছুই জানাননি। এই শুটিং টি ২৮ মার্চ থেকে শুরু করার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। তাই এই চার মাস বন্ধ রাখা হয়েছিল শুটিং এর সকল কাজ।

“নবাব এলএলবি” এর. ব্যানারে সাকিব এবং মাহিয়া মাহিকে দেখা যাবে আইন- জীবির চরিত্রে। অন্যদিকে নায়িকা স্পর্শিয়ার রোল এর ব্যাপারে কোনো বক্তব্যই করেন নি নির্মাতা মামুন। স্পর্শিয়ার চরিত্রটা এই সিনেমায় অনেক গুরুত্বপূর্ণ একটি চরিত্র। তাই এই ব্যাপারে কিছুই বলতে রাজি নন তিনি। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনার সিনেমার পারে আবারো নতুন করে কাজ করতে যাচ্ছেন সেরা এই জুটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *