‘শনিবার বিকেল’ এর মুক্তির পথ সুগম করতে অন্যান্য শিল্পীদের পাশে পাচ্ছেন ফারুকী

‘শনিবার বিকেল’ এর মুক্তির পথ সুগম করতে অন্যান্য শিল্পীদের পাশে পাচ্ছেন ফারুকী

Spread the love
  • 2
    Shares

বিভিন্ন চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের পরিচিত মুখ মোস্তফা সরোয়ার ফারুকী। ২০১৬ সালের হলি আর্টিজানে হামলার ঘটনার উপর ভিত্তি করে এই নির্মাতা বানান ‘শনিবার বিকেল’ মুভিটি। কিন্তু এই মুভি মুক্তি পেলে জনগণের ধর্মানুভুতিতে আঘাত লাগতে পারে এই আশঙ্কায় সেন্সর বোর্ড ছাড়পত্র দিচ্ছে না।

এ ব্যাপারে সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির বলেন, এই চলচ্চিত্র মুক্তি পেলে দেশের অভ্যন্তরে বিশৃঙ্খলা সৃষ্টি হবে, পাশাপাশি আন্তর্জাতিকভাবে দেশের ইমেজ নষ্ট হবে। তাই মুভিটিকে ছাড়পত্র দেওয়া হচ্ছে না।

এ ব্যাপারে ফারুকীর বক্তব্য হলো, ফিল্মমেকারদের বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হওয়ার অধিকার আছে। তাঁরা দেশের ইমেজ নষ্ট করতে চায় না বরং বাস্তব ঘটনা তুলে ধরে। বাস্তবে ঘটে যাওয়া ঘটনাই দেশের ইমেজ নষ্ট করে।

‘শনিবার বিকেল’ যেন ছাড়পত্র পায়, এ লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ফারুকী। এক্ষেত্রে তিনি পাশে পাচ্ছেন অন্যান্য শিল্পীদের। অমিতাভ রেজা, আশফাক নিপুণ, আদনান আল রাজীবরা পাশে দাঁড়িয়েছেন তাঁর। এছাড়া দেশের সবচেয়ে বড় সিনেমা ক্যাফে ঝিল কুটুমের সমর্থনও পাচ্ছেন তিনি। গতকাল ফারুকী, রেদোয়ান রনি এবং তিশা এই ক্যাফের একটি ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *