মাহিয়া মাহির সাথে কথোপকথন

মাহিয়া মাহির সাথে কথোপকথন

Spread the love

বাংলাদেশের বর্তমানে সফল নায়িকাদের তালিকায় মাহিয়া মাহির নাম চলে আসবে অনায়াসে। গতানুগতিক চলচ্চিত্রের পাশাপাশি তাকে কাজ করতে দেখা যায় ওয়েব কন্টেন্টেও। বিজয় দিবসে মুক্তি পেল তার নতুন চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। যেটি পরিচালনা করেছেন অনন্য মামুন এবং সহশিল্পী হিসেবে ছিলেন অর্চিতা স্পর্শিয়া এবং শাকিব খান। এই চলচ্চিত্র ও অন্যান্য বিষয় নিয়ে তার সাথে কথা হয় যুগান্তরের।

‘নবাব এলএলবি’ চলচ্চিত্র দেখে দর্শকের প্রতিক্রিয়া কেমন জানতে চাইলে তিনি জানান সিনেমা হলে মুক্তি না পাওয়ার কারণে অনেকেই এখনো মুভিটি দেখে নি। সবার হাতে উন্নত প্রযুক্তি না থাকার কারণেই এমনটি হয়েছে বলে তার মনে হয়। এমনকি তিনি নিজেও এখনো দেখেন নি মুভিটি। যদি হলে আসে তাহলে দেখবেন নয়তো অনলাইনেই দেখে নেবেন। তবে যারা দেখেছেন তারা তার প্রসংশা করেছেন বলে জানিয়েছেন। এরমধ্যে একটি গানের ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন তিনি জানতেন এই গানের চিত্রায়ন সবার ভালো লাগবে।

এই চলচ্চিত্র নিয়ে কষ্টের কথাও জানান তিনি। যত্নের সাথে কাজ শেষ করেও প্রচারণায় যথাযথ গুরুত্ব পান নি। এছাড়াও অভিনয়ের ব্যাপারে সুনির্দিষ্ট লক্ষ্যের কথাও জানিয়েছেন। শুধুই কাজ করার খাতিরে আর অভিনয় করতে চান না। অনলাইনে আরো বেশি কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। বর্তমানে অনলাইনভিত্তিক কাজের বেশকিছু অফার আছে হাতে এবং এগুলোর মধ্য থেকে বেছে বেছে কাজ করবেন। কাজের মাঝেই হতাশা থেকে মুক্তির পথ খুঁজে পেতে চান মাহি এবং হারাতে চান না কখনো।

করোনা ভাইরাসের কারণে তার বেশকিছু মুভির কাজ আটকে আছে৷ এগুলো হলো : আর্শীবাদ, আনন্দ অশ্রু, ব্লাড এবং হারজিৎ। এই ছবিগুলোর কাজ শেষ করার ব্যাপারে পরিচালকদের সাথে আলাপ-আলোচনা করছেন তিনি। তার মতে এই ছবিগুলোতে দর্শকরা তাকে নতুনরুপে আবিষ্কার করবে।

অভিনয়ের পাশাপাশি শখের বশে বর্তমানে একটি অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন মাহিয়া মাহি৷ নিজের বাসায়ই এটির অফিস স্থাপন করেছেন। ওখান থেকেই ডেলিভারিম্যানরা পণ্য পৌঁছে দিচ্ছেন গ্রাহকদের কাছে। গ্রাহকদের কাছ থেকে বেশ সাড়া পাওয়ার ফলে এই প্রতিষ্ঠানে মনোযোগ বাড়িয়ে দেন তিনি৷ ভবিষ্যতে এই ব্যবসাকে আরো বড় পরিসরে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে তার।

Happy
Happy
22 %
Sad
Sad
0 %
Excited
Excited
67 %
Sleppy
Sleppy
11 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *