“বড় লোকের বেটি” বাংলাদেশে নতুন করে সারা জাগালো

“বড় লোকের বেটি” বাংলাদেশে নতুন করে সারা জাগালো

Spread the love

১৯৭২ সালে “বড় লোকের বেটি” গানটি লিখেছেন ভারতের প্রখ্যাত পল্লীগীতি শিল্পী রতন কাহার। অশোক রেকর্ড কোম্পানির উদ্যোগে ১৯৭৬ সালে, জনপ্রিয় কণ্ঠশিল্পী সপ্না চক্রবর্তী প্রথম এই গানটি রেকর্ড করে। ভারতীয় শিল্পী বাদশা গানটিকে এ বছরেই আবার পুনরায় রেকর্ড করে, সাথে মিউজিক ভিডিও তৈরী করা হয়।

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর গানটির সাথে মিউজিক ভিডিও তৈরিতে অভিনয় করেন। গানটির জনপ্রিয়তা এতটাই বেশী যে, নতুন করে আবার বাংলাদেশী জেঁকে মজলিস এই গানটির মিউজিক ভিডিও তৈরী করেছেন। রতন কাহারের এই জনপ্রিয় গানটি আজও শ্রদ্ধার সাথে গ্রহণ করে যাচ্ছে দুই বাংলা।

নতুন করে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন বিন্দু কনা এবং জেঁকে মজলিস নিজেই। ঈদ উপলক্ষে মূলত এই গানটি পুনরায় করা হয়েছে। “ বড় লোকের বিটি ” এই বিগ বাজেটের মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে আর টিভি প্লাস এবং আর টিভি মিউজিক চ্যানেলে। এই গানটি ৩ জুলাই রাতে পাবলিস্ হওয়ার পর থেকে ব্যাপক সাড়া জাগিয়েছ। অংকে শ্রোতাদের কাছ থেকেও প্রশংসিত হয়েছে অনেক।

সাড়া জাগানো এই গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন আরেফিন জিলানী এবং আঁখি আফরোজ। এই দুইজন মডেল ও শ্রোতাদের কাছে খুবই জনপ্রিয়। এক কথায় সব মিলিয়ে এই মিউজিক ভিডিও গানটি ছিল অসাধারণ। এরইমধ্যে সোশ্যাল মিডিয়াতে পোকা করে বাড়ছে ভিউস সংখ্যা। চলতি বছরে এই গানটি হয়ে উঠেছে আরো জমজমাট।

ঈদ উপলক্ষে “বড় লোকের বেটি” এই গানটি এত বেশি জনপ্রিয়তা লাভ করেছে এবং শ্রোতারা পছন্দ করেছে, যেটা সত্যিই প্রশংসনীয়। বিগ বাজেটের এই জনপ্রিয় গানটি তে যতটা সাপোর্ট পাওয়ার প্রয়োজন ছিল তার থেকেও বেশি সাপোর্ট পেয়ে যাচ্ছে। এবারের ঈদে এটি একটি সেরা মিউজিক ভিডিও বলে ধরা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *