বিশ্বসুন্দরী আসছে ১১ই ডিসেম্বর

বিশ্বসুন্দরী আসছে ১১ই ডিসেম্বর

Spread the love

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ১১ই ডিসেম্বর বিশ্বসুন্দরী আসছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে। গত বছর ছবিটির শুভ মুক্তির কথা থাকলেও নানারকম জটিলতায় তা আর হয়ে উঠেনি। ছবিতে জুটি হিসেবে দেখা যাবে বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ ও ঢাকাই চলচিত্রের গ্ল্যামার কন্যা খ্যাত চিত্রনায়িকা পরীমনি। বিশ্বসুন্দরী ছবিটি পরীমনি ও সিয়াম জুটির প্রথম সিনেমা। নতুন এই জুটির ছবিটি দেখার জন্য উদগ্রিব হয়ে বসে আছেন ভক্তরা।

ছবিতে সিয়াম – পরীমনির পাশাপাশি দেখা যাবে একসময়ের জনপ্রিয় নায়িকা চম্পাকে তাছাড়াও ফজলুল রহমান বাবু, আলমগীর, মনিরা মিতু, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজন, হীরা, সিমান্তসহ আছেন আরোও অনেকে। ছবিটির পরিচালকের দায়িত্ব পালন করেছেন চয়ানিকা চৌধুরী। এই ছবিটিই তার হাত দিয়ে গড়া প্রথম কোনো ছবি। ছোট পর্দার গুণি এই নির্মাতা এর আগে প্রায় ৪০০টি একক ও ১৮টি ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন। ছবিটি নিয়ে তিনি বলেন, “মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার গল্প। আশা করছি সব শ্রেণীর দর্শক পরিবার নিয়ে উপভোগ করার মতো একটি সিনেমা দেখতে পাবেন”। ছবিটির কাহিনী, সংলাপ, ও চিত্রনাট্য করেছেন রুম্মান রশীদ খান এবং প্রযোজনায় রয়েছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

গতকাল ছবিটির চিত্রনায়ক সিয়াম আহমেদ ‘মুভি লাভারস অব বাংলাদেশের গ্রুপে’ সকল সিনেমাপ্রেমীদের উদ্দেশ্যে একটিও ভিডিওবার্তা দেন। এটির উল্লেখযোগ্য কিছুঅংশ আপনাদের কাছে তুলে ধরছি। তিনি বলেছেন, ” করোনার মধ্যে প্রথম মুক্তি পাচ্ছে বিশ্বসুন্দরী ছবিটি। একটু ভয় কাজ করতেছে। যতটুকু প্রমোশন ডিজার্ব করতো ততটুকু করা হবে কি হবে না আমি জানি না। এই করোনাকালীন সময়ে প্রযোজক নিজের সার্থের কথা চিন্তা না করে দেশের সিনেমা হলগুলোকে বাঁচিয়ে রাখতে ছবিটির মুক্তির জন্য উদ্যোগ নিয়েছেন। সিনেমা হলগুলোকে যদি বাঁচিয়ে রাখতে চান তাহলে অবশ্যই ১১তারিখে হলে গিয়ে ছবি দেখবেন এবং গঠনমূলক আলোচনা করবেন”।

ইতিমধ্যে জুই নিবেদিত ছবির গান ও ছবির ট্রেইলার প্রকাশিত হয়েছে। সিনেমার গান দর্শকপ্রিয় হওয়ার পর যখন ট্রেইলার প্রকাশিত হয় তা দেখে অনেকেই হতাশ হয়েগেছেন। বেশিরভাগ দর্শকই ছবিটির ট্রেইলার দেখার পর বলেছেন যে, এটি বেশ অগোছালো এবং ট্রেইলারের যে ঝাকজমকপূর্ণ ইডিটিং এর কম্বিনেশন থাকে তা নেই। এসব বিষয় নিয়ে আলোচনা – সমালোচনা করলেও সবাই ছবিটিকে শুভকামনা জানিয়েছেন।

বাংলাদেশের সবগুলো সিনেপ্লেক্সেই মুক্তি পাবে ছবিটি। সেই সাথে কঠোর স্বাস্থ্যবিধি মেনে দেশের প্রায় সব বড় সিনেমা হলেও ছবিটি মুক্তি পাবে। যেসব মাল্টিপ্লাক্সে ‘বিশ্বসুন্দরী’ ছবিটি প্রদর্শন হবে সেগুলো হচ্ছে ঃ-
স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি,পান্থপথ)
স্টার সিনেপ্লেক্স (রাইফেলস স্কয়ার, ঝিগাতলা)
স্টার সিনেপ্লেক্স (এস কে এস টাওয়ার, মহাখালী)
ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক,বসুন্ধরা)
শ্যামলী সিনেমা (শ্যামলী স্কয়ার,শ্যামলী)
সিলভার স্ক্রিন (ফিনলে স্কয়ার,নাসিরাবাদ,চট্টগ্রাম)
মম ইন(বগুড়া)
সিনেস্কোপ (নারায়ণগন্জ)
স্কাই ভিউ (কক্সবাজার)

এছাড়াও পরবর্তীতে একক প্রেক্ষাগৃহে ছবিটি দেখা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *