তবে কি শঙ্কায় দেবের বাংলাদেশে অভিষেক?

তবে কি শঙ্কায় দেবের বাংলাদেশে অভিষেক?

Spread the love
  • 63
    Shares

টলিউডের অভিনেতা দেব, কাজ করেছেন অর্ধশতাধিক সিনেমায়৷ একের পর এক হিট কাজের মাধ্যমে পেয়েছেন সুপারস্টারের তকমা। বাংলাদেশেও তাঁর ভক্ত-অনুরাগীর সংখ্যা কম নয়।

বাংলাদেশের সিনেমায় কাজ করার, এদেশের ভক্তদের আরো কাছে আসার ইচ্ছা সবসময়ই কাজ করেছে তাঁর মধ্যে। গতবছর শাপলা মিডিয়ার ব্যানারে এদেশের মুভিতে কাজ করার ঘোষণাও আসে।

কিন্তু তখন ক্যাসিনো কেলেঙ্কারির ঘটনায় সিনেমা পাড়ার অবস্থা ছিলো করুণ৷ অবশেষে গত ২৫শে ডিসেম্বর মুক্তি পায় তাঁর অভিনীত প্রথম বাংলাদেশী সিনেমার টিজার। টিজারটি আপলোড করা হয় তাঁর নিজের প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ইউটিউব চ্যানেল থেকে।

প্রথমে মুভিটির নাম মিশন সিক্সটিন রাখা হলেও এখন নাম পাল্টে রাখা হয়েছে কমান্ডো। মুভিটির প্রযোজক শাপলা মিডিয়া এবং পরিচালক শামীম আহম্মেদ রনি। আর এতে দেবের বিপরীতে অভিনয় করেছে জাহারা মিতু। কিন্তু টিজারটি প্রকাশের পর দেশের দর্শকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

এ ব্যাপারে পরিচালক জানান, সিনেমার টিজার দেখে অনেকেই ভুল বুঝেছেন তবে পুরো সিনেমা দেখলে তাদের এই ভুল ভেঙ্গে যাবে। তিনি এবং শাপলা মিডিয়ার কর্ণধার উভয়েই মুসলিম। ইসলামকে ভুলভাবে উপস্থাপন করার কোন ইচ্ছাই তাঁদের নেই। বরং এই সিনেমা জঙ্গি এবং যারা ইসলামের ভুল ব্যাখ্যা করে তাদের বিরুদ্ধে।

দর্শকদের প্রতিক্রিয়ার ফলে টিজারটি ইউটিউব এবং ফেসবুক থেকে সরিয়ে নিয়েছেন দেব৷ ১লা জানুয়ারী আবার নতুন টিজার প্রকাশ করা হবে। যারা টিজারটি ডাউনলোড করে বিভিন্ন মিডিয়ায় আপলোড দিয়েছেন তাদেরকেও টিজারটি ডিলেট করে দেওয়ার আহবান জানিয়েছেন পরিচালক। পুরো সিনেমার শ্যুটিং করা হয় কলকাতায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *