টি স্পোর্টস – বাংলাদেশ এর প্রথম খেলাধুলার চ্যানেল

টি স্পোর্টস – বাংলাদেশ এর প্রথম খেলাধুলার চ্যানেল

Spread the love

কিছু দিন আগেও আমাদের দেশের নিজস্ব কোনো স্পোর্টস চ্যানেল ছিলো না।আমাদের দেশের ক্রিকেটের খ্যাতি বিশ্বব্যাপি।দেশে কোটি কোটি ক্রিকেট প্রেমী, ফুটবল প্রেমী দর্শক থাকলেও নিজেদের কোনো স্পোর্টস চ্যানেল না থাকায় চোখ রাখতে হতো ইন্ডিয়ান বিভিন্ন স্পোর্টস চ্যানেলের দিকে। যদিও গুরুত্বপূর্ণ লাইভ খেলাগুলো জিটিভি বা মাছরাঙা সরাসরি সম্প্রচার করতো।

এদেশের খেলা প্রিয় জনগণের একটাই দাবি ছিলো নিজেদের স্পোর্টস চ্যানেল থাকবে এবং সেখানে যাতে পুরোনো দিনের খেলা থেকে নতুন সব ধরণের খেলা দেখা যায়।দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আমাদেরকে আশার বাণি শুনিয়েছিলো বসুন্ধরা গ্রুপ এবং তাদের এই আশার বাণী তারা যতাযত ভাবে বাস্তবায়ন করে আমাদেরকে উপহার দিয়েছে টি স্পোর্টস (T-sports) নামের চ্যানেল। যার পুরো নাম হচ্ছে Titas Sports।

এটির প্রথম অফিসিয়ালি যাত্রা শুরু হয় ৯ নভেম্বর ২০২০ বাংলাদেশ ও নেপালের মধ্যকার ফুটবল খেলার সম্প্রচারের মাধ্যমে। যা দেখে আনন্দিত হয়েছিল দেশের কোটি ভক্ত। নিজেদের দেশের স্পোর্টস চ্যানেলে নিজেদের দেশের খেলা দেখা সত্যিই আনন্দদায়ক। দেশ তথা প্রবাসী বাংলাদেশির লাখো ভক্ত ফেসবুকে মাধ্যমে T-sports চ্যানেলকে স্বাগত জানায়। প্রায় সবাই একটি কথাই বলতেছিলো যে, নিজের দেশের গর্ব করার মতো স্পোর্টস চ্যানেল। চ্যানেলের যাত্রার শুরুর পর থেকেই এর ভক্ত হু হু করেই বাড়তে থাকে।

T-sports চ্যানেলের নিজস্ব ফেসবুক পেইজ আছে যার ফলোয়ার সংখ্যা বর্তমানে প্রায় সাড়ে চার লক্ষের কাছাকাছি। যা দিনদিন বেড়েই চলেছে। তাছাড়া তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলও আছে এবং প্রতিদিনের সরাসরি খেলাগুলোর হাইলাইটস তারা দিয়ে থাকে। যারা সরাসরি টিভিতে খেলাগুলো মিস করে বা প্রবাসী বাংলাদেশীরা সহজেই তাদের ইউটিউব চ্যানেলে গিয়ে খেলা উপভোগ করতে পারে।

সংক্ষেপে টি-স্পোর্টস চ্যানেলের পরিচিতি ঃ-
ব্রডকাস্ট এরিয়া —- বাংলাদেশ।
স্লোগান —- বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল।
হেডকোয়ার্টার — বসুন্ধরা, ঢাকা, বাংলাদেশ।
ভাষা — বাংলা/ইংরেজি।
পিকচার ফরম্যাট — 1080i HD TV
মালিক — বসুন্ধরা গ্রুপ।
যাত্রা শুরু — ৯ নভেম্বর ২০২০।
ওয়েবসাইট — www.tsports.com

Happy
Happy
80 %
Sad
Sad
0 %
Excited
Excited
10 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
10 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *