এখন পর্যন্ত সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি সাবিলা নূর

এখন পর্যন্ত সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি সাবিলা নূর

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। কাজ করেছেন অসংখ্য নাটকে। এবার অভিনয় করতে যাচ্ছেন বড়পর্দায়। আর এখানেই মুখোমুখি হলেন একটি বড় চ্যালেঞ্জের।

কি সেই চ্যালেঞ্জ? চ্যালেঞ্জটি হলো ৩০ দিনে তাঁকে ১০ কেজি ওজন কমাতে হবে! যে চলচ্চিত্রে কাজ করতে চলেছেন সেটি একটি জীবনীভিত্তিক চলচ্চিত্র। এখানে তাঁর চরিত্রটিও খুব গুরুত্বপূর্ণ। এই ছবিতে কাজ করার সুযোগ পাওয়াকে নিজের অভিনয়জীবনের সবচেয়ে বড় পাওয়া বলে উল্লেখ করে সাবিলা জানান, গত ২২ ডিসেম্বর এই ছবির বাংলাদেশী সমন্বয়কারীদের সাথে তাঁর চুক্তি হয়। ইতিমধ্যেই পুরো চিত্রনাট্য হাতে এসে গেছে।

একদিন জুম মিটিং এ এই ছবির পরিচালকের সাথে তাঁর আলাপ হয় এবং সেখানে তিনি ছবিটির একটি দৃশ্য পড়ে শোনান। এভাবেই পরিচালক তাঁকে ঐ চরিত্রের জন্য নির্বাচিত করেন। এখন চরিত্রে ফিট হওয়ার জন্য ৩০ দিনের মধ্যে ১০ কেজি ওজন কমাতে হবে।

এর মাঝে কেটে গেছে ৬ দিন। হাতে আছে ২৪ দিন। সাবিলাও ওজন কমানোর লক্ষ্যে রুটিন ফলো করা শুরু করে দিয়েছেন। ভারী কিছু খাচ্ছেন না, কেবল জুস আর দুধ খাচ্ছেন। চরিত্রে ভালোভাবে মনোনিবেশের জন্য ছোটপর্দার কাজও কমিয়েছেন।

২৫শে জানুয়ারী থেকে মুম্বাইয়ে ছবিটির শ্যুটিং শুরু হবে। আর সাবিলার অংশের শ্যুটিং শুরু হবে ৯ই ফেব্রুয়ারী থেকে। চমক ধরে রাখতে এখনই চরিত্রটির নাম বলতে রাজী হননি তিনি।