ঐশীর নতুন চমক এই ঈদে

ঐশীর নতুন চমক এই ঈদে

Spread the love

জনপ্রিয় কণ্ঠ শিল্পি ঐশী, যার পুরো নাম ( ফাতেমাতুজ জোহরা ঐশী ). যার গানে গোটা বাংলা মুগদ্ধ। এবারের ঈদুল- আজহায় এই জনপ্রিয় শিল্পী তার ভক্ত ও গান প্রেমিকদের জন্য একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন। এছাড়াও আরো চারটি গান উপহার দেবে বলে আসা প্রকাশ করেছেন। যারা ঘরে বসে বিনোদন করতে চান তাঁদের জন্য এটি একটি বিশেষ আকর্ষণ। ঐশী তার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ২৮ শে জুলাই, প্রাণ ভ্রমরা নামে একটি গান প্রকাশ করে।

প্রাণ-ভ্রমরা গানটি লিখেছেন রকিব হাসান রাহুল এবং একটি নস্টালজিক প্রেমের গল্পের ভিত্তিতে গানটি কম্পোজ করেছেন শাহরিয়ার আলম মার্সেল। এরইমধ্যে ইউটিউবে গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। ঐশী একটি সংবাদমাধ্যমে বলেন যে, তিনি এই প্রাণ ভোমরা গানটি ফেব্রুয়ারি মাসে শুরু করেছিলেন। এই গানটি ঈদুল ফিতরের মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু COVID-19 এর কারণে যথাযথ সময়ের মধ্যে এটি শেষ করা সম্ভব হয়নি। তাই এবারের ঈদুল আজহায় এই প্রাণ ভোমরা গানটি আমি দর্শক এবং ভক্তদের উদ্দেশ্যে প্রকাশ করেছি। যাতে করে সকল গান ভক্তরা ঘরে বসে বিনোদন দিতে পারে।

এছাড়াও তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ঘরে থাকার অনুরোধ করেছেন এবং করোনা ভাইরাস এর ঝুঁকি থেকে রক্ষা পেতে, সকল স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন। জনপ্রিয় এই সংগীতশিল্পী এরই মধ্যে আরো চারটি গানের কাজ সম্পন্ন করেছেন যেগুলোর নাম হল:

  • খুঁজে ফিরি তাই।
  • হইল দিনে ডাকাতি।
  • মেঘের বাড়ি।
  • এবং ও কালারে।

এই মিউজিক ভিডিওগুলি অতি শীঘ্রই তিনি তার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এবং বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করবেন বলে ব্যক্ত করেছেন। তিনি তার এই চারটি গানের ব্যাপারে আরো বলেন যে, এই চারটি গানই দর্শকরা খুবই উৎসাহের সাথে উপভোগ করবে। তার খুঁজে ফিরি গানটি লিখেছেন আব্দুল্লাহ শান্ত এবং এটির শুর করেছেন নাহিদ নোমান ( অরূপ )। খুব শীঘ্রই মিউজিক ভিডিওটি সিএমভির ব্যানারে প্রকাশ করা হবে।

জি-সিরিজের ব্যানারে প্রকাশিত হবে বর্ষা ভিত্তিক রোমান্টিক গান মেঘেরবাড়ি জাবো। ফোকাস মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হবে ‘ও কালারে’, এটি একটি লোক সংগীত। এবং অনুপম রেকর্ডিং মিডিয়ার ব্যানারে প্রকাশিত হবে ‘হইলো দিনে ডাকটি’।

ঐশীর মিউজিক ভিডিও গুলো এবারের ঈদের নতুন ধামাকা হিট গান হবে বলে আসা করছেন। ঐশী ভক্তদের জন্য এই গানগুলো এবারের ঈদকে করবে বিনোদনের ফুলঝুরি।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *