ঈদে মিলা থাকবে সবার সাথে

ঈদে মিলা থাকবে সবার সাথে

Spread the love

আপনার ঈদ কে বিনোদনে পরিপূর্ণ করতে মিলার গানে যুক্ত হোন। বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা তার পুরোনো গানের মাধ্যমে আবারো ফিরলেন ফেসবুক মিডিয়ায়। তার ভেরিফাইড ফেসবুক পেজে একি সাথে কয়েকটি গান করেছেন তিনি। অতি জনপ্রিয় এই গান গুলি দিয়ে আবারো মাতালেন সোশ্যাল মিডিয়া। করোনার কারনে এবারের ঈদ কাটছে বাড়িতেই। বাইরে বিনোদন করার তেমন কোনো সুযোগ নেই। নেই গান বাজনার কোনো সংগীত আয়োজন। তাই মিলা ভক্তদের ঈদকে আনন্দময় করে তুলতে এই বিশেষ গানের আয়োজন করেছিলো। দেশ- বিদেশের যে কোনো প্রান্ত হতে মিলার ফেসবুক পেজ এ লাইক দিয়ে আপলোড করা এই গান দেখতে পারবেন।

এই শিল্পী তার ব্যক্তিগত নানান জটিলতার কারণে দীর্ঘদিন গানের জগৎ হতে দূরে ছিলেন। নতুন কোনো গান নিয়ে হাজির হতে পারেনি এই ঈদে। কিন্তু এতদিন দূরে থেকেও ভক্তদের ভালোবাসায় অনুপ্রেরিত হয়ে মিলা তার নিজের অফিসিয়াল ফেইসবুক পেজে কয়েকটা পুরাতন গান একত্রিত করে একটি একক কনসার্ট আপলোড করছেন। আপলোড করা ভিডিওটি এরই মধ্যে ব্যাপক সারা পেয়েছে। মাত্র ১৬ ঘন্টার ব্যবধান এ এখনো পর্যন্ত ৭. ৭ k ভিউস হয়েছে তার। প্রতিনিয়ত ভিউস সংখ্যা বেড়েই চলেছে। আপলোড করা ভিডিওটিতে মিলাকে দেখা গেছে একেবারেই ভিন্ন রূপে।

যারা সত্যিকারের রক স্টাইলের গান পছন্দ করেন তারা এই আপলোড করা ভিডিওটি দেখতে পারেন। এছাড়াও ঈদের দিন সকালে মিলা তার ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

তাসবিয়া বিনতে শহীদ মিলার জন্ম ১৯৮৮ সালের ২৬ মার্চ। যদিও এই শিল্পী মিলা ইসলাম নামে বেশী পরিচিত। এই শিল্পী ফিউশন ও লোকসংগীত বেশী গেয়ে থাকেন। মিলার জন্মস্থান চট্টগ্রাম ২০০৬ সাল থেকে সে সংগীত জীবনে পা রেখেছেন। এই ১৪ বছরে মিলা গানের জগতে একটি বিশেষ জায়গা তৈরী করে নিয়েছেন। ফেসবুক এবং ইউটিউব এ বিপুল সংখ্যক ফলোয়ার ও সাবস্ক্রাইবার রয়েছে তার।

মিলার কিছু জনপ্রিয় এলবাম হলো “ফেলে আসা “, মিলা চ্যাপ্টার-২, রি-ডিফাইন্ড। এই সকল এলবামের মধ্যে সেরা কিছু গান যা আজও গান ভক্তদের বিনোদন দেয়। মিলার ব্যাপক জনপ্রিয় কিছু গান হলো: যাত্রাবালা, দোলাদেরে, ছেড়া পাল, বাপুরাম সাপুড়ে, তুমি কী সারা দিবে।

গানের জগতের এই রানী খুব দ্রুতই আবার ফিরবেন সকলের মাঝে নতুন কোনো গান নিয়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *