আফরান নিশো: বিদ্রোহী ব্যাচেলর হিসেবে, গাড়িতেই জীবন কাটাবে

আফরান নিশো: বিদ্রোহী ব্যাচেলর হিসেবে, গাড়িতেই জীবন কাটাবে

Spread the love

আফরান নিশো ব্যাচেলর হিসেবে কেন এমন সিদ্ধান্ত নিল গাড়িতে বসবাস করার ! এমন কি ঘটেছে নিশোর জীবনে? নিশো কি তাহলে ব্যাপক জনতার ভিড় থেকে দূরে থাকতে চায় ? নাকি অন্য কোন কারণ ? এই সকল প্রশ্নের জবাব আপনি পেয়ে যাবেন এখানে। চলুন জেনে নেওয়া যাক।


এতক্ষণ যে কথাগুলো পড়ছিলেন এটা আসলে একটি নাটকের চরিত্র মাত্র। আমাদের সবার প্রিয় নিশো আসছে নতুন ধামাকা নিয়ে। নিশোর এই অসাধারণ নাটকটি সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এবং দীপ্ত টিভিতে প্রচার করা হবে। এটি একটি ভিন্ন ধর্মী নাটক। নিশোর অভিনীত যত নাটক আছে, তার মধ্যে এই নাটকটি একেবারেই ব্যতিক্রম। আফরান নিশোর “একাই ১00” নতুন এই নাটকটিতে তার সাথে সহ অভিনয় করবেন মেহজাবিন চৌধুরী। এই নাটকের অভিনীত দুটি চরিত্র অসাধারণ এবং ব্যাপক জনপ্রিয় মুখ।


এই নাটকে অভিনীত নিশোকে এমন একটি ব্যাচেলর চরিত্র দেয়া হয়েছে, যেখানে নিশো তার বাড়িওয়ালার প্রতি হতাশ হয়ে পরবেন। এবং অবশেষে স, এই সিদ্ধান্তে পৌঁছাবে যে, সে একটি গাড়ির ভেতর তার জীবন কাটাবে। যেখানে থাকবেনা কোনো ব্যাস্ত নগরীর ভিড়।

এই নাটকের পরিচালক “মিজানুর রহমান আরিয়ান” মন্তব্য করে বলেছেন যে, নাটকটি আমি লিখেছি এই শহরে বসবাসকৃত একজন স্নাতক ব্যাচেলর এর জীবন নিয়ে। স্নাতক ব্যাচেলরদের স্বাভাবিক জীবন কাটানোটা যে কত কঠিন হয়, সেটার উপর ভিত্তি করে এই নাটক লেখা। তিনি আরো বলেন, সম্প্রতি নাটকটির সকল কাজ আমরা শেষ করেছি। আসা করা যায়, এই নাটকটি শ্রোতারা অনেক উৎসাহের সাথে দেখবে এবং আনন্দের সাথে উপভোগ করবে।

এই নাকটিতে আফরান নিশোর বিপরীতে অভিনয় করবেন মেহজাবিন। যেখানে একজন বিদ্রোহী ব্যাচেলর এর প্রেমের কাহিনী রচিত হবে। একসময় উপলব্ধি করবে যে, এই ছোট্ট গাড়িতে একসাথে দুজনের থাকা সম্ভব নয়। তাহলে কী এক সাথে থাকা হবে না তাঁদের।


নাটকটির সম্পূর্ণ অংশ দেখতে হলে, আপনাকে চোখ রাখতে হবে সিএমভি এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং দীপ্ত টিভি তে। এই ব্যাপারে নির্মাতা এসকে সাহেদ আলী নিশ্চিত করে বলেন যে, আগামী 3 আগস্ট রাত 8:30 এবং 9:30 টায় নাটকটির প্রিমিয়ার করবে। নিশো এবং মেহজাবিন এর এই রোমান্টিক, মজাদার, হাসি- কান্না, কষ্ট ঘেরা নতুন নাটকটি দেখতে ভুলবেন না।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *